দ্বিতীয় অংক
- শৈবাল শিশির ২০-০৪-২০২৪

অতঃপর দুটি শব্দের মৃত্যু
দ্বিতীয় অংকের খোঁজে।

শোক! নাহ।
ধূলো ধূলোয় লুটিয়ে পরে
মৃত্তিকা মৃত্তিকারও তরে
আর আমি?
হয়তো কোন আলোকবর্তিকাকে ভালোবাসব বলে
মৃত্যুকে আলিঙ্গন করি
প্রসারিত দুহাতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।