অপেক্ষা
- কাজী জুবেরী মোস্তাক ২০-০৪-২০২৪

ঠিক আছে তবে তুমি চলে যাও ;
এ দু'চোখ অপেক্ষাতেই থাক তুমি যেতে পারো ,
এক আকাশ ছেড়ে দিলাম ; ছেড়ে দিলাম এক পৃথিবীটাও
যেখানে ইচ্ছে তুমি চলে যেতে পারো ।

এ দু'চোখ নিয়ে অপেক্ষায় রবো ;
ঘৃণার মাঝেও ভালোবাসার দ্যুতি থেকেই যায় ,
তেমন করেই বিশ্বাসটুকু আবারও সঞ্চয় করে
রেখে দিবো
শুধু তোমার ফিরে আসার অপেক্ষায় ।

মানুষ চলে যায় জেলখানা ঠিকই দাঁড়িয়ে রয় ;
আমিও দাঁড়িয়ে থাকবো তোমার ফেরার অপেক্ষায় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।