শ্রাবণ শূণ্য বৃষ্টি
- হিরন্ময় সরকার - তিক্তকন্ঠ ২৯-০৩-২০২৪

শ্রাবণ শূণ্য বৃষ্টি
® হিরন্ময় সরকার। ২৬ শে শ্রাবণ ১৪২৫ বাং
--------------------------------------------------------------
শ্রাবণ যোদি চলে,
যেতে চায় যাক না।
যতই মেঘ করুক এ চোখে,
আর বৃষ্টি ঝরবে না।





(শ্যামনগর, সাতক্ষীরা।)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

hironmoysarkar
০৩-০৬-২০১৯ ১৫:১৩ মিঃ