রাজলক্ষ্মী
- সুলেখা শামুক - মুক্তচিন্তা ব্লগ তারিখঃ 27/05/2019 07:54 PM ২৫-০৪-২০২৪

সে এখন আর সুখ খুঁজে না
বাতাসে উড়ে যাওয়া শব্দগুলি খুঁজে,
একটা কবিতা লিখবে বলে
এখনো উৎকর্ণ দাঁড়িয়ে থাকে
প্রলয় ঝড়ের 'পরে!
কী অপরাধ তার?
তুমি তোমরা হঠাৎ করে
এতোটা কঠোর হলে কেন?
সে কি তবে
দেখবো না রাজলক্ষ্মীর মুখ?
সে তো একজন মৃতবৎসা মাত্র।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।