অনুভূতির হৃদপিন্ড!!
- হীরক আহমেদ - অতৃপ্যকাব্য ২৯-০৩-২০২৪

অনুভূতি গুলোর হৃদপিণ্ড নেই
তাই ভালোবাসে না আমাকে।
নির্জনতার শূর্ণ্য আবরণে জমা হয়
কিছু বিষাক্ত বা তিক্ত অসুখ,
আর তোমার আকাশে সবুজ মেঘ!
প্রলয় উচ্ছ্বাসের সবুজ মেঘ!
প্রবল ঘূর্ণণে ভেঙ্গেচুরে দেয়
তোমার কোমল মাটির দেহ!
আমার কি দোষ বল
অনূভুতি গুলোর যে হৃদপিণ্ড নেই,
যেমন নেই আমারো!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।