মুক্ত স্বদেশ পাইনা খুজে
- মধুকবি ১৯-০৪-২০২৪

মুক্ত স্বদেশ খুজছি আমি, পাইনা খুজে কেন ?
খুজতে যেয়ে দেখি, তিন দিকে তার কাটাতারের বেড়া !
মুক্ত স্বদেশ খুজছি আমি ,কেমন করে পাব ?
সব দরোজাই আজ এর ডিজিটাল প্রাচীর দিয়ে ঘেরা ।

এখানে সত্য কথা বলতে মানা, সঠিক পথে চলতে মানা ,
দুর্নিতীর কথা বলতে মানা , ঘুষখোরদের ধরতে মানা ;
সমালোচনা করতে মানা, ফেইস বুকে লিখতে মানা ।
মুক্ত স্বদেশ খুজছি আমি, ঠিকানা তার আজও অজানা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।