যদি নেশাতেই
- সুলেখা শামুক - মুক্তচিন্তা ব্লগ তারিখঃ 03/06/2019 07:47 PM ২৮-০৩-২০২৪

যদি নেশাতেই বুঁদ হয়ে থাকো
পানপাত্রেই জীবন খুঁজো,
তবে খোলসেই বন্দী থাকবে শামুকসুখ!
চোখের গভীরতা আর চুলের দৈর্ঘ্য বেয়ে
তরতর করে আকাশে উঠে যাবে উড়ন্ত সাপ!
বৃষ্টি হয়ে কেবল বিষ ঝরবে।
কী করে খণ্ডাবে গত জীবনের পাপ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।