জয় তোমারই-মুস্তাফিজ
- Mustafiz Chintok - ১৫'র দিনলিপি ২৫-০৪-২০২৪

তোমার হবেই জয়,
সবার উপরে তোমার নাম
থাকবে নিশ্চয়।
এ জীবন বিভীষিকাময় রণভূ।
নহে পুষ্পমণ্ডিত বিছানা,
সময়ের কাজ সময়ে করিও
অসময়ে করিও না।
সংসার তোমার রথের রশি
যতই টানিবে ততই আসিবে সকাশে,
আনন্দময় হবে জীবন
পাবে প্রসন্নতা নিঃশ্বাসে।
আধারে কভু পিছপা হয়োনা
স্ববলে এগিয়ে যাও,
দুঃখের ভারে আর্তনাদ করিওনা
সুখের গান গাও।
(সংক্ষেপিত)
উৎসর্গঃ ১৫ মুস্তাফিজ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Nazmultalukder
০৯-০৬-২০১৯ ১১:০৫ মিঃ

সুন্দর