বন্ধুত্বের আহবান
- মুনজুরুল ইসলাম নাহিদ ১৬-০৪-২০২৪

আলোর সন্ধানে সন্ধানী হয়ে
শুরু হলো পথচলা,
চারপাশে শত সহযাত্রীরা
যেন গেঁথেছে ফুলের মালা।

আলোকের মাঝে থেকেও আমি
আধাঁরের রুপ দেখি,
হৃদ মাঝারের ফাঁকা জায়গাটা
চেপে ধরেছে আঁখি।

যেদিকে তাকাই অচেনা রুপ
ফিকে হয়ে যায় সব,
খুঁজে পাইনা কাকে শোনাব
হৃদয়ের কলরব।

এমনি সময় দূর থেকে এক
আহবান এলো ভেসে,
"তুমি কি আমার বন্ধু হয়ে
থাকবে আমার পাশে?"
.
অনুভূতি গুলো একসাথে হয়ে
খুলে দিল হৃদদ্বার,
শুন্যতা যেন কথাটির কাছে
মেনে নিল তার হার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।