ঈদ
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] - EID ২৯-০৩-২০২৪

ঈদ
অচিন্ত্য সরকার


রমজান মাস শেষে
শুদ্ধাচার উপবাসে,
সরু এক ফালি চাঁদে
খুশির খবর আসে।

আত্মীয় স্বজন বন্ধুতে
বাড়ি ভরে উঠে সুখে,
দুঃখ,যন্ত্রণা সব ভুলে
হাসি ভরে ওঠে মুখে।

নতুন জামা কাপড়ে
রকমারি সব খাবারে,
ঈদের মিলন খুশিতে
দাওয়াত থাকে সবারে।

নামাজ পাঠ শেষে
বুকে বুকে আলিঙ্গন,
সব ভেদাভেদ ভুলে
শান্তিতে ভরে মন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।