খুশীর প্রাণ
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ১৯-০৪-২০২৪

ওই উঠেছে ঈদের চাঁদ জানিয়ে দেও এবার,
এল ওই ঈদুল ফিতর মুসলিম উম্মা সবার।
আজকে সবার ঈদের দিন-
খুশীর প্রাণ তাই নিদ্রাহীন-
----------------------------------------29-5-2019 ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।