মৃদুলা
- মিলন হোসেন - মৃদুলার ১৯-০৪-২০২৪

তোমার আপন কেউ হতে চাইনি,
শুধু তোমার ভয় দূর করতে ছেয়ে ছিলাম ।
হয়তো তোমার হাতের চুড়ি,নাকের ফুল,
চোখের কাজল হতে চেয়েছিলাম...
আমি তোমার কানের দুল, পায়ের আলতা,
তোমার প্রিয় শাড়ির আঁচল হতে চেয়েছিলাম,

আমি তোমার হাঁশির কারন হতে ছেয়ে ছিলাম ।
তার ডায়েরীর অসমাপ্ত গল্পের চরিত্র হতে চেয়েছিলাম৷

আমি আমার মনের কথা গুলো রেজিস্ট্রি করে দিতে চেয়েছিলাম।
বিশ্বাস করো, আমি তোমার আপন কেউ হতে চাইনি৷

আমি তোমার নগ্নতা রক্ষার দায়িত্ব নিতে চেয়েছিলাম,
আমি তোমার কিছু ছবি তাকেই দিতে ছেয়ে ছিলাম ।
আমি তোমার গালি শোনার মানুষ হতে ছেয়ে ছিলাম,
আমি তোমার দুঃখে ভাগ বসাতে চেয়েছিলাম ।

আমি তোমাকে স্পর্শ করতে চাইনি,
আমি তোমার আপন কেউ হতে চাইনি ।

এত তারাতাড়ি জীবনের কাছে পরাজিত হতে চাইনি

তবে কেন আমি মৃদুলার প্রেমে পড়ে গেলাম..??
যদিও আমি তোমার আপন কেউ হতে চাইনি...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SAKIL
১০-০৬-২০১৯ ১২:০১ মিঃ

অসাধারণ! কবিতাটা পড়ে ভাল লাগলো।