এসো শপথ করি
- মধুকবি ২০-০৪-২০২৪

যদি হেটে আসো প্রাণের ছায়াপথ ধরে
আমি তোমায় থামাবো না ,
হাটতে হাটতে যদি হঠাৎ থেমে যাও
কষ্ট পাবো আমি আর কষ্ট পেতে চাইনা ।
তোমাকে আসতেই হবে আমার কাছে ,
বলতে হবে ভালবাসি ;
সেই ছেলেবেলা থেকে তুমি আছো ,
কথা হয়ছিল থকবে কাছাকছি ।
তুমি আমি দুজনে এসো শপথ করি ,
ছলনার অনলে জ্বলবো না ;
ভুল করেও কেউ কাউকে ছেড়ে
দূরে কোথাও যাবনা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।