কোন এক বিকালে
- আব্দুল বাকী হামজা ২৯-০৩-২০২৪

কোন এক বিকালে কোলা মাঠের বুকচিরে এক অপুর্ব পথ পেরিয়ে চলে আসবো পানি ভরা আঁকাবাঁকা নদীর কাছে।এসে বসবো মুক্ত আকাশ আর চাঁদ একসাথে।এত সুন্দর আকাশ দেখতে তো সুন্দর চোখ লাগবে।

বাতাস এসে গায়ে লাগবে শীতল করবে বাহির ভিতর।
এরকম একটা মৃদু বেলা এমনি বাতাস বয়ে যাবে গালা আর পাথরের মিশ্রণে বানানো আমাদের কালো রোড।

এখানে ঘ্রান নিব প্রকৃতির লিলায় বেশ আমার এ দেশ।এভাবে পথ পেরিয়ে আবার যাব কোন এক বিকালে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।