কথা বলে মন
- আব্দুল বাকী হামজা ২৫-০৪-২০২৪


সাদা আকাশ উপরে যেমন,
তেমন হোক ভিতরের আকাশ।

কোথাও কেউ থাকেনা,
বন কেটে পথ বানাতে হয়।

মরিচিকার মতো সুখের রশ্মি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।