ওগো প্রিয়তমা
- মধুকবি ২০-০৪-২০২৪

মনের কথা বলিবলি করেও
তোমায় বলা আর হলো না ,
বলতে গেলেই ভয় হয় যদি
করো ছলনা ওগো ললনা ।

ওগো প্রিয়তমা ভুল বুঝে
আমায় ছেড়ে দূরে যেওনা ,
মুখ ফিরিয়ে আর থেকনা
কষ্ট আমায় আর দিওনা ।

আমি তোমার মন পেতে চাই
কোন ছল চাতুরী চাইনা ,
সত্যিকারের প্রেম চাই আমি
বিরহে কাতর যেন হইনা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।