কী তাতে এসে যায়
- সুলেখা শামুক - মুক্তচিন্তা ব্লগ তারিখঃ 18/06/2019 10:55 AM ২৫-০৪-২০২৪

অজস্র স্বপ্নেরা আমাকে ছেড়ে চলে গেছে
অজস্র পথ ভুলে গেছে পায়ের মায়া
অজস্র শ্রাবণ আজো বর্ষণহীন!
কী তাতে এসে যায়!
আমিতো অবিরাম পথ চলি
মরাঘাসেই আজো সবুজ খুঁজি।
ভুল পথে খুঁজি সঠিক ঠিকানা।
যে মেঘে শুধুই ধোঁয়া
তাতেই করি জলের সন্ধান!
অরব রাতে বুকের পাঁজরে
আজোও জ্বলে একটা নীল জোনাকি।
তাকেই আমি জীবন বলি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।