ইচ্ছা ছিল
- আব্দুল বাকী হামজা ২৩-০৪-২০২৪

ইচ্ছা ছিল তোমার সাথে ঘর হবে, একসাথে ছাদে বসে চাঁদের আলোতে কথা,হাতে কফি আরো কিছু একটা,এখন আর অন্য কারো সাথে হবে তোমার এবং আমার পৃথক দেখা,তবু ইচ্ছা আছে এখনো ঘুরি ভাল।

ইচ্ছা ছিল দুই হাত এক করে হাসি ঝরাতে ঝরাতে হাটবো দুজন নীল আকাশের সাথে।অনেক ইচ্ছা আর ইচ্ছা।
পূর্ন হয়না।আজ আর ইচ্ছা নেই একলা হাঁটি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।