নন্দিনী ফিরল না
- চন্দ্র বিন্দু ২৫-০৪-২০২৪

কত দিন পেরিয়ে গেল,কত রাত কেটে গেল নন্দিনী ফিরল না,কথা দিয়ে কথা রাখল না তার অপেক্ষার প্রহর গুনে সমাজে নিন্দুকের কথা শুনে তবু ও তাকে ভুলার,সাধ মনে জাগল না নন্দিনী ফিরল না,কথা দিয়ে রাখল না। সূর্যদয় থেকে সূর্যাস্ত,আরাধনার প্রতিক্ষনে বন্দী স্বপ্ন নিরবে কাঁদে গোপনে স্মৃতির বনে জীবন ঝুরে দুখের কোলাহল দুই চোখ ঝুরে সিত্তজল কার জন্য কিসের জন্য সেতো আর জানল না নন্দিনী ফিরল না,কথা দিয়ে কথা সে রাখল না। কত অমাবস্যা,কত পূর্ণিমা কেটে গেল নাম নেই নন্দিনী ফেরার, আমার আজো বন্দ হয়নি,সন্ধে হলে ঘর ছাড়ার এখনো লোকে মন্দ কথা বলে আমি নাকি নির্বোধ,বোকা একটা ছেলে যে যাই বলুক দুঃখ নেই দুঃখ কেন নন্দিনী আসল না কথা দিয়ে কথা কেন,নন্দিনী রাখল না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।