মনের বল
- মিলটন হাঁসদা - একুল - ওকুল ২৯-০৩-২০২৪

ব্যর্থ মানব তোমার বুদ্ধি নেই বিবেক নেই কে বলে ভাই? সর্বক্ষেত্রে এসো মোরা, মনের বল লাগাই। এটার মতো পরশ পাথর - যদি লাগানো যায়, ব্যর্থতায় আসবে সফলতা যেটার বিকল্প নাই! অবিরত চেষ্টা কাজের শ্রদ্ধা, তবেই পাবে কাজের মর্যাদা- মনে পাবে বল, চলরে ভাই চল - আর অন্ধকারে নয় আলোর পথে চল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

SAKIL
২১-০৬-২০১৯ ১৫:০৩ মিঃ

Right

Milton15
২০-০৬-২০১৯ ১৭:১১ মিঃ

কবিতাটি কেমন হলো জানাবেন..