দুষ্টু মেয়ে
- শোভন সরকার ১৯-০৪-২০২৪

এক শহরে আছে এক, দুষ্টু মিষ্টি মেয়ে,
চোখ পড়তে দেখি আমি, দুটি চোখে চেয়ে।
ঠোঁটের উপর আছে তাহার, ছোট্ট একটা তিল,
মুখটি দেখে খুঁজি আমি, কবিতার অন্ত্যমিল।

এক শহরের আছে এক, হৃদয়েশ্বরী,
প্রতিদিন নতুন করে, তাহার প্রেমে পড়ি
এলোমেলো চুলের নেশায়, পাগল যাই বনে,
ঠোঁটের মাঝে হারিয়ে যাই, আমি ক্ষণেক্ষণে।

এক শহরে গলির মাঝে, আছে তাহার বাড়ি,
শিউলি ফোঁটা বেলকনিতে, রয়েছে সে দাড়ি।
ভালোবেসে আমায় সে, শভু বলে ডাকে,
তাহার জন্য জীবন বাজি, ভুলবোনা কভু তাকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।