তোমার অজান্তে
- শোভন সরকার ২৬-০৪-২০২৪

ঐ মুক্ত চুলের ঘ্রাণে,
ঐ মিষ্টি ঠোঁটের টানে,
কতনা কবিতা তোমার পানে।

ঐ রজনীগন্ধার সুবাসে,
ঐ দুটি হাতের পরশে,
কতনা ভালোলাগা চোখের নিমিশে।

ঐ ঝুমকো কানের দুলে,
ঐ খোঁপায় জড়ানো ফুলে,
কতনা সুখ, সবকিছু ভুলে।

ঐ মুখটি দেখে স্বপ্ন বুনেছি,
হৃদয়েতে ছবি এঁকেছি,
কতটা কাছে তোমায় চেয়েছি,
সেকথা তুমি যদি জানতে,
রয়ে গেছে ভালোবাসা তোমার অজান্তে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।