কতটা চাই!
- শোভন সরকার ২৬-০৪-২০২৪

কতটা শব্দ লিখলে,
মনের অনুভূতি প্রকাশ পাবে।
কতটা কাছে আসলে,
হাতটা ধরা যাবে।

কতটা রাত জেগে কাটালে,
ঘুমাতে ইচ্ছে হবে।
কতটা দিন পাশাপাশি চললে,
ভালোবাসি বলা যাবে।

কতটা দিন চোখে চোখ রাখলে,
চোখের ভাষা বুঝতে পারবে।
কতটা খুশি থাকলে,
জড়িয়ে নিতে ইচ্ছে করবে।

আমি ঠিক ততটা শব্দ লিখতে চাই,
ঠিক ততটা রাত জাগতে চাই,
ঠিক ততটা দিন চোখে চোখ রাখতে চাই।

ঠিক যতটা তুমি চাইবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।