প্রেমময়ী নারী
- শোভন সরকার ২৬-০৪-২০২৪

মধুমতির তীরে ছিলো, আমার ছোট্ট বাড়ি,
একটা ডিঙ্গি নৌকা ছিলো, ছিলো প্রেমময়ী নারী।
মাছ ধরতাম গান গাইতাম, জ্যোৎস্না ভরা রাতে,
আদর করে খাইয়ে দিতে, তোমার নিজ হাতে।

কাশবনে ঘুরতে যেতাম, পড়ন্ত বিকেলে,
গোধূলিতে রাঙিয়ে দিতাম, চুমু দিয়ে কপোলে।
রাগ করলে রাগ ভাঙ্গাতাম, কতনা যতনে,
কতনা ছিলো ভালবাসা, হৃদয়ের গহীনে।

মধুমতির তীরে ছিলো, আমার ছোট্ট বাড়ি,
একটা ডিঙ্গি নৌকা ছিলো, ছিলো প্রেমময়ী নারী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।