নয়নে নয়নে
- শোভন সরকার ২৪-০৪-২০২৪

মন চায় দেখিতে সবসময়,
নয়নে নয়নে রাখিতে তোমায়।
হৃদয়েতে তোমারি বাস,
মিশে থাকবে হয়ে নিঃশ্বাস।

হাঁটবো দুজন হাতিরঝিলে,
ভালোবাসবে দুজনে সমানতালে।
বাতাস এসে উড়িয়ে দেবে কেশ,
তোমাকে লাগবে দেখতে বেশ।

লজ্জাতে হবে তুমি লাল,
ইচ্ছে করবে ধরতে তোমার গাল।
টিপটি থাকবে ললাট মাঝে,
অপরূপ তুমি বিনা সাজে।

সুদন্তী ঐ হাসি,
দেখতে চাই বেশি বেশি।
প্রেয়সী, নামটি ধরে ডাকবো তোমায়,
কানে কানে বলে দিও ভালোবাসো আমায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।