আদরিণী
- শোভন সরকার ২০-০৪-২০২৪

স্নিগ্ধ ছোঁয়ায় সিক্ত আমি, পূজারিণী,
কবিতার কবি-রাণী, আদরের আদরিণী।
জন্ম তোমার ভিনদেশে, পড়ে আছো আমার পানে,
স্বর আর ব্যঞ্জনের টানে, গল্প, কবিতা আর গানে।

শরৎ আসে শিউলী লয়ে, শাপলা ফোঁটে গাঁয়ে,
তোমার রূপে ছন্দ দোলে, শব্দে যায় ছেঁয়ে।
রাত পোহালে সূর্য এলে, ছড়ায় আলো পৃথিবী জুড়ে,
তেমনি করে হৃদয় মাঝে, ভালোবাসায় দিলে ভরে।

স্নিগ্ধ ছোঁয়ায় সিক্ত আমি, পূজারিণী,
কবিতার কবি-রাণী, আদরের আদরিণী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।