আমার আমি
- শোভন সরকার ১৯-০৪-২০২৪

আমি ক্লান্ত, তবুও হইনি শান্ত,
নিদ্রাহীন, তবুও মনটা রঙ্গিন।

আমি হতাশ, তবুও নইকো নিরাশ,
অন্ধকার, তবুও সাকার।

আমি ক্ষত, তবুও মনের মত,
আহত, তবুও হয়নি নিহত।

আমি দুঃখবাদী, তবুও নইকো অপরাধী,
লহরী, তবুও রবো নিরহংকারী।

আমি ধ্বংস, তবুও সুখের অংশ,
নিঃস্তব্ধ, তবুও মিলাই শব্দ।

আমি অশোভন, তবুও ভালোবাসি সুন্দর জীবন,
দূষণ, তবুও শুনি পাখির কূজন।

আমি হলাহল, তবুও সৃষ্টিতে মাতাল,
নষ্ট, তবুও মনে পুশিনা কষ্ট।

আমি অসুর, তবুও মনেতে ভালোবাসার সুর,
ঝড়, তবুও ভেঙ্গে চুড়ে হইনি মর্মর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।