প্রতীক্ষা
- শোভন সরকার ২০-০৪-২০২৪

প্রতি সন্ধ্যায় দাঁড়িয়ে থাকি প্রতীক্ষায়,
রেল লাইন ধরে হেঁটে চলি অজানায়।
খুঁজি ঐ মায়াবী দুটি চোখ,
দেখিনা রক্তিম দুটি ঠোঁট।

অপেক্ষাতে কাটে যে বেলা,
করো নাকো অবহেলা।
মনের গহীনে ভালোবাসা রেখেছি জমিয়ে,
তুমি এলো দেবো ভালোবাসায় ভরিয়ে।

কত ট্রেন আসে যায়,
মন নাহি তোমায় খুঁজে পায়।
রেললাইনের সেই কদমফুল,
এখনও তোমার ছোঁয়া চায়।

সন্ধ্যার আকাশ বেয়ে বৃষ্টি আসে,
তোমায় খুঁজে পাই নাকো পাশে।
দুচোখের কান্না বৃষ্টিতে মিশে,
প্রতীক্ষাতেই কাটে যে দিন অবশেষে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।