শেষ বিকেলের মেয়ে
- শোভন সরকার ২৯-০৩-২০২৪

শেষ বিকেলের মেয়ে,দেখোনা দুচোখে চেয়ে,
মুখটি ভারি করে, আছি যে দাড়িয়ে।
কখন টানবে কাছে,ধরবে তুমি হাত,
কেটে যাবে এই মনের, আছে যত বিষাদ।

আকাশ পানে চেয়ে,দেখে কী গো মেয়ে,
মুক্ত আকাশ, মেঘে যাচ্ছে ছেয়ে।
চাইলেই পাবে নাকো,নীলিমার নীল রং,
কেনইবা করছো তুমি,মনের সাথে ঢং।

আসোনা ফিরে, কিছু সময় হাতে হাত রেখে হাঁটি,
স্বপ্ন,আশা,ভালোবাসায় দিওনা চাপা মাটি।
কাছে থেকেও আছি যেন বহুদূরে,মধ্যখানে দেয়াল,
ভুলেই গেছে তুমি আমায়,রাখতে আগের মত খেয়াল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।