কত আয়োজন
- শোভন সরকার ১৮-০৪-২০২৪

একটি কবিতা লিখতে গিয়ে,
কত অক্ষরের সমাবেশ মনে।
একটি ছবি আঁকতে গিয়ে,
কত সময় তাকিয়ে থাকা ঐ চোখে।

একটি গানের সুর তুলতে গিয়ে,
কত সময় রেওয়াজ সকাল সন্ধ্যাবেলা।
একটি নৌকায় ঘুরতে গিয়ে,
কত হাসি-খুশিতে কাটে বিকেলবেলা।

একটি পাখি উড়তে গিয়ে,
কত আত্মবিশ্বাস দুটি ডানায়।
একটি মন বুঝতে গিয়ে,
কত সুখ দুঃখ তাকে ভাবায়।

একটি ফুল ফুটতে গিয়ে,
কত সময় কলি হয়ে দুলতে থাকা।
একটি শব্দ "ভালোবাসি" বলতে গিয়ে,
কত আয়োজন,চাই হৃদয়ে থাকা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।