এলোকেশী মেয়ে
- শোভন সরকার ২৯-০৩-২০২৪

বড় বড় চোখের উপর চিকন চিকন ভুরু,
কপালেতে টিপটি দেখে বুকটা দুরু দুরু।
নখে তোমার দুই রংয়ের নেলপলিশ,
ভালোবাসা কমিয়ে দিলে,দেবো মনের কাছে নালিশ।
গাল বাঁকিয়ে, চোখ রাঙিয়ে চললে কোথায় শুনি,
তোমার কাছে শুনতে চাই অমত্বের বাণী।
হাতেতে তোমার কাঠের চুড়ি,
মেরো না আমার হৃদয়েতে ছুরি।

শাড়ির ভাজে ভাজে লুকিয়ে রেখো আমায়,
কানে কানে বলে দেবো ভালোবাসি তোমায়।
হাসছো তুমি, দেখছি আমি,আঁকছি ছবি মনে
কথা হবে চোখে চোখে একান্তে গোপনে।
সকালবেলা খাবো আমি তোমার হাতের রুটি,
সারাদিন ঘোরার জন্য মাঝে মাঝে রাখবো আমি ছুটি।
এলোকেশী কেশগুলো মাতাল হাওয়ায় উড়বে,
ভালবাসার গান তুমি বারান্দায় বসে শুনবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।