প্রেমে টলমল
- শোভন সরকার ২৫-০৪-২০২৪

প্রথম দেখা তোমার সনে,
সন্ধ্যাবেলা নির্জনে।
রাগী মুখে বলেছিলে,আছি তো বেশ।
স্নিগ্ধ হাওয়ায়,উড়ছিল কেশ।

মনটা ভরা প্রেমের রসে,
দেখি চাঁদ মুখটা বসে বসে।
আছো তুমি মিশে নিঃশ্বাসে,
বাষ্প হয়ে আমার পাশে।

ফুল, পাখি,নদী, জল
চোখ দুটো সুখে টলমল।
কতনা সাধনে পেয়েছি তোমারে,
আমার ভুবন মাঝারে।

ঘুরতে যাবো শেষ বেলায়,
জমবে প্রেম মাতাল হাওয়ায়।
বসবে এসে আমার কোলে,
সোহাগ দেবো তোমায় ঢেলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Sardershuvo
২৩-০৬-২০১৯ ০১:৩৭ মিঃ

ভাই আপনার আমার মত নতুন দের কমেন্ট করে না কিন্তু কেউ