খুঁজি
- শোভন সরকার ২৪-০৪-২০২৪

প্রতিটি রাস্তার বাঁকে,
খুঁজি আমি তাকে!
প্রতিটি নীল খামে,
ঠিকানা নাহি সে লিখে!

খুঁজি, খুঁজি, খুঁজি!
পড়ন্ত বিকেলে ডাকঘরের কোণে।
লুকিয়ে আছো কি তুমি,
কোনো অন্দরমহলে।

খুঁজি আমি তাকে,
নাম না জানা শহরের বুকে।
দুই পায়ে চেপে,
শহরের মুখে মুখে।

মনে মনে ছবি এঁকে,
খুঁজি আমি তাকে!
সে কী একটুও
দেখা দেবেনা আমাকে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।