অর্ধেক আমি
- শোভন সরকার ২৬-০৪-২০২৪

অর্ধেক আকাশ আমি,অর্ধেক জল,

অর্ধেক শান্ত আমি, অর্ধেক চঞ্চল।

অর্ধেক পাহাড় আমি, অর্ধেক সমতল,

অর্ধেক ভালো আমি,অর্ধেক পাগল।।

অর্ধেক সাগর আমি,অর্ধেক তীর,

অর্ধেক বৃক্ষ আমি, অর্ধেক গভীর।

অর্ধেক ঘুমাই আমি,অর্ধেক জাগি,

অর্ধেক হৃদয়ে আমি, পুরোটা ভালোবাসা পুষে রাখি।

অর্ধেক মানব আমি,অর্ধেক শূণ্য,

অর্ধেক করবে, অন্য কেউ পূর্ণ্য।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।