আমি প্রেমিক
- মোঃ রাকিবুল ইসলাম ২০-০৪-২০২৪

আমি তোর শুভাকাঙ্ক্ষী, রাক্ষসী
ঠোটের আঘাতে যার ঠোটে ছবি একেছিলি
আমি সেই প্রেমিক।

বৃষ্টির আগমনে আশ্রয় চেয়েছিলি বুকে
আমি পরম আদরে জরিয়ে নিয়েছিলাম,
আমি সেই প্রেমিক, রাক্ষসী
আজ তুই যার পাজর ভেঙ্গেছিস।

সেদিনের বৃষ্টির সাথে তোর ছলনা ছিল
বেদনার রঙ আমাকে দিবি ভাবি নি,
আমি সেই প্রেমিক, রাক্ষসী
যাকে তুই অনলে জ্বালিয়ে চলেছিস নিরন্তর।

তুই যে বুকে আশ্রয় নিয়েছিলি
যে ঠোটে ছবি একেছিলি,
আজ যেখানে হাহাকার!
আমি আজও প্রেমিক,তুই রাক্ষসী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Sardershuvo
২৩-০৬-২০১৯ ২০:৪০ মিঃ

সেদিনের বৃষ্টির সাথে তোর ছলনা ছিল
বেদনার রঙ আমাকে দিবি ভাবি নি,
আমি সেই প্রেমিক, রাক্ষসী
যাকে তুই অনলে জ্বালিয়ে চলেছিস নিরন্তর।
Ostir