কাটমানি
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] - অরশিতে চোখ রাখো ২০-০৪-২০২৪

কাটমানি
অচিন্ত্য সরকার
নড়ল টনক, চক্ষু চড়ক পেট ভরেছে কাটমানিতে ! হয়না সহ্য, সব অসহ্য ঠুকবো মামলা মানহানীতে। পেটে পাক, পটি পাক উদারামা হোক কাটমানি, যে হোক,রাঙাক চোখ সব বেটাকে টানাবো ঘানি। আমার সৎ,করে গৎ ভোমরা খায় দুধ আর হানি, জনার্দন,ঘোরালো মন আজকে ফেরাবো কাটমানি। ইতিহাস,রচে অবকাশ নতুন আন্দোলনে মুখশুদ্ধি, কাটমানি,খেয়েছে মানী ভোটার ফেরত পেয়েছে বুদ্ধি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।