অর্পন চৌহান
- অর্পন চৌহান - ব্যাক্তিগত জীবন-১ ২৫-০৪-২০২৪

জীবনের তরে

লেখক: অর্পন চৌহান।

জীবনেরও খেলাঘরে ভবঘুরের এ সংসারে জীবনটা রেখেছি বাজি ;
নিত্য নতুন সাজ-ধরে জীবনেরও তেপান্তরে নানা রকম সাজি ।

কষ্টগুলোকে আগলে ধরে পাষাণ ভরা এ সংসারে
হৃদয়ে ছিল তোমার ঠিকানা ;
জানতে পারলাম আমি যখন তুমি হলে অন্য কারোর তখন থেকে জীবনের শুরু হলো কষ্টের সীমানা।।

বেদনা ভরা এ হৃদয়ে ঠাঁই দেবো না
আর কাউকে;
দিয়ে ছিলাম একজনকেই ভালোবেসে
ছিলেম যাকে !


সমাপ্ত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।