প্রকৃতির নবদিগন্ত
- সেনাপতি আকাশ - আমার সব ভাবনা ১৬-০৪-২০২৪

আজি বৃষ্টির দিনে-ঘরের উঠুনে,
একলা পাষাণ মন।
স্নিগ্ধ পাতায়-জলের ছোয়ায়,
ভরে গেছে মন।

আজি মনের আনন্দে- কবিতার ছন্দে, গড়তেছি মোর সুর। আজি ভরা নদীর বুকে- ভেজা শিঁশির দেখে, হয়েছি প্রকৃতি প্রেমে বিভোর।

আজি গছের ছায়ায়-পাতালের স্পর্শ হাওয়ায়, হয়েছে আনন্দমেলা।
আজ দুনেত্রর বলে-চোখের পাতি খুলে, দেখছি প্রকৃতির দৃশ্যমেলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SAKIL
২৬-০৬-২০১৯ ১৬:৪৩ মিঃ

তোমার কবিতা পড়ে পড়ে, আমি হারিয়ে গেলাম অন্যদিগন্তে...!