আঙুল তোলো
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৯-০৩-২০২৪

আঙুল তোলো
অচিন্ত্য সরকার

বাঁ হাতের তর্জনীতে দিয়ে কালির দাগ
সংবিধান দিয়েছে,তোমায় রাজ্য ভাগ।
কেন হয়ে ম্রিয়মান, গাও হতাশার গান
আঙুল তোল,দেশের রাখতে হবে মান।
উলঙ্গ রাজা,চোখ রাঙিয়ে খাচ্ছে গাজা
আঙুল তোল,চোখের দিকে,দাও সাজা।
জেগে ওঠো,ভয় ভাঙ,বিচার করো ঠিক
বেলাইন দেখলে পরে জোরে মার কিক।
রাজনীতি,নীতির রাজা,হয়েছে দুর্নীতি
ঘর গোছাতে নেতারা,ছেড়েছে সব নীতি।
আসল শক্তি কেন্দ্রীভূত তোমার আঙুলে
আঙুল তোলো,জোরে মারো,দুর্নীতি-মূলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।