জিহাদ-১
- সেনাপতি আকাশ - ত্রাহিমাম ২৫-০৪-২০২৪

প্রচারিয়াছে আজ উহারা জিহাদের নামে নিন্দাবাদ।নাহি রহিয়াছে কর্মে সাম্য,নাহি আছে প্রেম মতবাদ।

তাহা জিহাদ নয়,
যারা নিত্য-মৃত্যু খোজে বেড়াই রক্তে করে রুধির-রবি উদয়।।


নিত্য আকাশ,শহীদ দরজা,মোর মূত্যু কোন বাধনে লোকায়।
খুজে বেড়াই অঙ্গনে আজ,নবযৌবন বৃথা হারাই।

ওরা সংক্ষীর্ণতায় দাশের জীবন-প্রেমহীন জীবন খুজে বেড়ায়।
ওরা রক্তজমাট শয়তান, অবিশ্বাসি_নাস্তিক ন্যায় জীবন হারায়।

আজি কহিছে কোটরে, অবাক রক্তরবি, উৎপিরন -অশান্তি দূর্গতি ছড়ায়।তাহারা সাত আসমান ফারিয়া আজ, সপ্তরঙ হাতাতে চায়।

বিদ্বেষ_আধার, সর্ব মালিন্য, দাঙা বাধিয়ে আজ নিশিন্দার পাতা।উহাদের অস্ত্র নিন্দাবাদ ,প্রচারে সর্ব ক্লৈব্য আত্মদান হবে সর্বদিকে বৃথা।


উহা সত্য নয়,নৌ-জোয়ান কেন হারাইলো নবযৌবন করে জিহাদকে ভয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SAKIL
২৬-০৬-২০১৯ ১৬:৫০ মিঃ

H...D...!