প্রেমহীন জল্লাদ তুমি
- মোঃ আমিনুল এহছান মোল্লা - স্মৃতির পাতা থেকে ২৪-০৪-২০২৪

রাত্রির আকাশ আর কতোটুকু আলো নিভায় ?
ক্ষণিক বাস তার সূর্য্ আলোয়,
অবহেলার মতো আর অতো নয় কালো রাত্রির আকাশ ।
অন্ধকার দেখলেও কিছু থাকে
কিছু আলো থাকে,
হোক না সে আলোহী পথের মতো কালো অসীম
অবহেলার দহনে আর কিছুই থাকে না,
কখনো থাকে না-
শুন্যতায় ভরা প্রাণ, প্রেমহীন জল্লাদ তুমি!
------------------------------------26-06-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।