স্বপ্নময়ীর কথা
- শাকিল আহমেদ জয় - --চুপ থাকো ২৯-০৩-২০২৪

শিশির ঝরা চালতা তুমি,
শিশির ঝরা চালতাফুল,
ঐ পবনের চন্দ্রকিরণেতে
তোমাতে হই মুশগুল।

কি যাদু আছে বলো
তোমাতে হায়,
স্বপ্নেতেও করো তুমি
পাগল আমায়,

ঐ উর্ধ্বভ্যূমে যখন বসে
লক্ষ তারার মেলা,
তারই সনে চেয়ে দেখি
তোমার রূপের খেলা,

তোমার মতো কে আর এমন
পাগলকরা রূপের অনলবিভা,
কোন কারিগর গড়লো তোমায়,
এমন রূপের প্রতিভা।

১২ আষাঢ়, ১৪২৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

Olib
০৯-১০-২০১৯ ২১:৫৭ মিঃ

not bad

Jahidhasan123
০৯-০৭-২০১৯ ০১:৪৬ মিঃ

Kōna kabitā nāma baluna

SENAPOTI
০১-০৭-২০১৯ ২২:২৩ মিঃ

This is the first romantic poem in my life which impressd me also.
Jio writer sakil.U r really fan of jibonanondo...
God bless u...