মেয়েটা সাধারণ
- ইউনা আফরোজ ২৯-০৩-২০২৪

চোখের ভেতর সাহারা মরুভূমি , কাঁদলেও পানি পড়ে কিনা সন্দিহান । এই মেয়েকে নিয়ে আমি লিখবো কি? এই মেয়ে গোলাপ গাছের মতো , ফুল ও পায় ,আবার কাটাও । ফুলের দিকে চেয়ে থেকে মেয়েটা কাটার দুঃখ ভুলে । মেয়েটাকে নিয়ে আমি কিসের উপমা দিবো ? ফুল দিই যদি ,তবে মেয়েটা গাছের শেষ কলির মতো , ফুটতে দেরি হচ্ছে বলে গালমন্দ শুনে গায়ে পরগাছা জড়াচ্ছে । যদি বৃষ্টির উপমা দিই তবে ভুল হবে ,মেয়েটা আড়ালে কাঁদে , বৃষ্টি তো আড়ালে ঝরে না । যদি মেয়েটাকে মেঘ বলি তবে সে মেঘ অভিমানি । এই মেয়েটাকে নিয়ে আমি লিখবো কি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।