প্রিয়জনের প্রতি
- ইউনা আফরোজ ২৪-০৪-২০২৪

একটা প্রিয় মানুষ থাকুক । প্রিয় কবিতার মতো,বই এর মতো । প্রিয় কোনো চরিত্রের মতো। তার কোনো স্মৃতি থাকুক , ডায়েরির পাতায় শুকনো গোলাপের পাঁপড়ির মতোন । প্রিয় কোনো কথা থাকুক , কবিতার প্রিয় লাইনের মতো । প্রিয় কোনো ঘ্রাণ অনুভূতিতে মিশে থাকুক , নতুন বই এর গন্ধের মতো। তার দেয়া ভীষণ কোন কষ্ট থাকুক , বুকস্টোরের কোণের,প্রিয় বই এর পাতায় । কোনো চিঠি থাকুক ,হাতের স্পর্শ থাকুক , কলমের কালি পুরোনো হোক । সহজ একটা সম্পর্ক থাকুক ভালোবেসেছে কিনা অজানা থাকুক , অভিমান করুক ,তবুও পাশে থাকুক ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।