কার কি যায় আসে
- ইউনা আফরোজ ২৫-০৪-২০২৪

এই যে জীবন চলে যাচ্ছে, তাতে কার কি যাবে আসবে । ক'টায় ঘুম ভাঙছে , ক'টায় শুতে যাচ্ছি সস্তা কটমটে আওয়াজের চৌকিতে । চায়ে ক'চামচ চিনি দিচ্ছি কিংবা ক'চামচ চিনি দিলে কম হয়ে যাবে তার খোঁজ কে রাখে । অভিমান করছি না বলে বারংবার যে অভিমানই করছি , তা কে জানবে! এতো হেলা অবহেলাতেও ঠান্ডা লাগছে না , জ্বর হচ্ছে না , কেউ কপালে হাত দিয়ে জ্বর বাড়ছে কিনা তাও দেখছে না। তাতে কি আমারও কিছু যায় আসছে? এই যে জীবন চলে যাচ্ছে , তাতে কার কি যাবে কিংবা আসবে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।