মানুষেই ঝোপঝাড়
- ইউনা আফরোজ ২৫-০৪-২০২৪

তারচেয়ে পিঁপড়ের দলে ভাগ বসানোই ভালো। কিংবা উইপোকাদের । ফুল,পাতা বা পাখিদের । তারচেয়ে , সঙ্গি হোক বিশাল আকাশ অনুভূতিতে মিশুক বাতাস পায়ের নিচে নরম ঘাসে , সেখানেই হোক আমার বাস । তারচেয়ে , মাটিতেই মিশে যাই, মাটি থেকে এসেছি যখন । তবুও একা থাকাই ভালো মানুষের সঙ্গতে যত ঝোপঝাড় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।