একজন অনিন্দ্যের প্রতি
- ইউনা আফরোজ ২০-০৪-২০২৪

ভালোবাসা কি পুরোনো হয়,অনিন্দ্য ? শুধু এক কোনে চুপসে থেকে যায় , যেমনটা পুরোনো আদ্যোপান্ত পড়ে ফেলা বইটি বুকস্টোরে ! অথবা ,ঝোপঝাড়ে হারিয়ে যাওয়া কিশোরীর প্রিয় কর্নফুল! অনিন্দ্য ! ভালোবাসা ছোট গল্পের মতোই তৃষাতুর ! যেন শেষ হয়েও শেষ হলো না কিংবা আদৌও কোনো শেষ নেই। অন্দরমহলের গুপ্ত ঈপ্সার মতো , আষ্টে পৃষ্ঠে জড়িয়ে নেয় তোমায় এবং আমায় !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।