আমি পাহাড় হবো
- ইউনা আফরোজ ২৫-০৪-২০২৪

শোন ! আমি বহুকাল আগে পাহাড় হয়েছি , ঝর্নার জল জড়িয়ে যাই ব্যথিত হৃদয়ে , তুমি ভাবো _এ বুঝি আমার উচ্ছ্বাস ! কষ্টগুলো আরও কষ্ট বাড়িয়ে বনলতা হয়, আমাকে শক্ত ভাবে জড়িয়ে নেয় এতটা তুমিও কখনো জড়াও নি আমায় ! একেকটা কষ্ট আমাকে রক্তাক্ত করে তোলে তুমি ভাবো এ বুঝি বনফুল , কি চমৎকার লালছে রঙের! শোনো ! আমি পাহাড় হয়েছি বহুকাল আগে , তোমার অগোচরে ! আমার এক অন্তর্গত অন্ধকার আছে, যা সবুজ বনলতায় ঢেকে আমি ঝর্নায় রুপান্তর , যাকে তুমি উচ্ছ্বাস ভেবে ভুল করো বারংবার ! মেঘ! আমায় এতো স্পর্শ কেনো করো, ঝর্নার জল খুব প্রিয় তোমার ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

semiconductor
১৬-০৭-২০১৯ ১৮:২৪ মিঃ

বেশ!!