কাঁঠালি রঙের সংসার
- ইউনা আফরোজ ২৪-০৪-২০২৪

কাঁঠালি রঙের বিছানার চাদর , দুটা বালিশ ... পাশে ছোট্র করে দুজনের একটা জানালা ,ঝুলানো সাদা পর্দা। দুটো গেলাস,দুটো চায়ের পেয়ালা , টুংটাং শব্দে দু চারটা চায়ের চামচ । দেয়ালে ঝুলানো ১৪২৫ বঙ্গাব্দের দিনপঞ্জিকা ! পাশে মাটির ভাস্কর্য ! জানালার পাশে একটা ছোট্ট মেজ, তাতে ছোট্ট ফুলের টব , তুমি বর্ষায় দু তিনটে কদম এনে রেখো। সন্ধ্যার বাতাসে বারান্দায় বসে চায়ের কাপে টুটাং শব্দে চামচ নাড়তে নাড়তে, আমাদের অলীক কাঁঠালি রঙের সংসার !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।