মৃত্যু
- ইউনা আফরোজ ২৯-০৩-২০২৪

এভাবে আরও কয়েকটা রাত হাতেগুনে পার করতে করতে নিঃশ্বাস থেমে যাবো কোনো এক রাতের আগে । তখন কত তুচ্ছার্থক হয়ে যাবো । আজ যে তুমি আমার হাত ছুঁতে নানান বাহানায় লিপ্ত , সেদিন মৃত বলে ভয়ে সে হাতই সরিয়ে নিবে । জীবনটা আসলে কিছুই নয় , এই কয়টা ঘন্টার যোগফল । হঠাৎ করে একদিন প্রিয় জীবন প্রিয় অপ্রিয় মিশ্রণে শ্বাস আর দীর্ঘশ্বাসরা কখন সমষ্টিগত ভাবে হাতে মুঠো থেকে বের হয়ে আমাদেরই অস্তিত্ব বিলিনের সহায়তায় লিপ্ত হবে টেরও পাবো না । সে শেষ সময়ের জন্য আমরা সবাই বেঁচে থাকি লাল নীল হাসিকান্নায় । অদ্ভুত তাই না ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।